বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে টাঙ্গাইলের মধুপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

টাঙ্গাইল জেলা মধুপুর রাজনীতি

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াত অশুভ শক্তির অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে টাঙ্গাইলের মধুপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ তার সকল সহযোগী অঙ্গসংগঠন।

শনিবার(২৮অক্টোবর)দুপুরে মধুপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মধুপুর পৌর মেয়র সিদ্দিক হোসেন খানের নেতৃত্বে একটি শান্তি মিছিল বের হয়। মিছিলটি দলীয় কার্যালয় থেকে ঢাকা-টাঙ্গাইল-ময়মনসিংহ-জয়দেবপুর-জামালপুর মহাসড়ক প্রদক্ষিণ করেন।

 

মিছিল শেষে দলীয় কার্যালয়ের সমানে বক্তব্য রাখেন, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট ইয়াকুব আলী, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ডা: মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আনিছুর রহমান, অরণখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান ইমাম মিন্টু, উপজেলা যুব লীগ নেতা শিমুল মন্ডল, সুজন পাল, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহম্মেদ সজীব, আ’ লীগ নেতা মঞ্জুরুল ইসলাম, শ্যামল মানখিন, শরীফ হোসেন,মনিরুজ্জান মনিরসহ অন্যান্যরা।

এসময় আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *