সখীপুরে ক্রয়কৃত জমি ফিরে পেতে চায় অসহায় কবিতা

54

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে শ্রমিক লীগের সভাপতি বাচ্চু শিকদারের বিরুদ্ধে জমি জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেল চারটায় সখীপুর প্রেসক্লাবে কবিতা আক্তার নামে এক ভুক্তভোগী সংবাদ সম্মেলন করেন।




লিখিত বক্তব্যে কবিতা আক্তার বলেন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি বাচ্চু শিকদারের নেতৃত্বে গোলাম শিকদার, দেলোয়ার সিকদার, মোস্তফা সিকদার, মোজাম্মেল শিকদার এবং বাচ্চু শিকদারের দুই ছেলে সোহেল শিকদার ও সুমন শিকদার সন্ত্রাসী দলবল ও দেশীও অস্ত্র নিয়ে আদালতের ১৪৪ ধারা অমান্য করে পুরাতন টিন দিয়ে একটি ছাপরা ঘর নির্মাণ করে। সেই সাথে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে জানায় এই টাকা দিলে জমিতে আর কোন ঝামেলা থাকবে না। আমি একজন অবলা নারী।




তিনি আরও বলেন, বাচ্চু শিকদার ও তার দুই সন্তান সন্ত্রাসী, চাঁদাবাজি ও জমি জবরদখলসহ একাধিক মামলায় একাধিকবার জেল খেটেছেন। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডে আমরা আতংকে জীবন যাপন করছি। কোন উপায়ান্তর না পেয়ে আপনাদের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে মাননীয় প্রধানমন্ত্রী ও আইন প্রয়োগকারী সংস্থা সর্বোপরি আদালতের কাছে ন্যায় বিচার প্রার্থনা করি।




জানতে চাইলে এ বিষয়ে অভিযুক্ত বাচ্চু শিকদার বলেন, ওই জমি আমাদের পৈত্রিক সম্পত্তি ও দখলীয়। আমরা অন্য কারো জমি দখল করি নাই।

ব্রেকিং নিউজঃ