টাঙ্গাইল কালিহাতীতে কলেজ ছাত্রকে হাতুড়িপেটার প্রতিবাদে মানববন্ধন

কালিহাতী টাঙ্গাইল জেলা দেশ জুড়ে ভূঞাপুর

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের কালিহাতীতে চর নগরবাড়ী হাজী আবু হাসেম টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা । একাদশ শ্রেণির মেধাবী শিক্ষার্থী জিমকে আশংকজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন । হাতুড়িপেটাকারী বখাটে সম্রাটকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বুধবার (৬ মার্চ) মানববন্ধন এবং রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে সহপাঠীরা ।

বুধবার দুপুরে টাঙ্গাইল-ভূঞাপুর সড়ক অবরোধ করে মানববন্ধন করে কলেজের ছাত্রছাত্রীরা । ফলে সড়কের দুইপাশে যানজট লেগে যায় । খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে । বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় জিমের সহপাঠীরা ।

কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন জানান, সম্রাট এলাকার স্বীকৃত মাদকসেবী এবং বখাটে । তিনি প্রতিনিয়ত বিভিন্ন অপরাধ করে থাকেন । সোমবার (৪ মার্চ) ওই বখাটে যুবক কলেজে পরীক্ষার হলরুমে প্রবেশ করে মেধাবী ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমের কাছে নেশা করার জন্য চাঁদা দাবি করে । চাঁদার টাকা না পেয়ে জিমকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে । পরে জিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ।

অধ্যক্ষ আরও জানান, তাদের কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার এ ঘটনার নিন্দা ও অপরাধীদের শাস্তি দাবি করেছেন । কালিহাতীর নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার জানান, অভিযুক্ত বখাটে সম্রাট এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ করে থাকে। মেধাবী ছাত্রকে হাতুড়িপেটা করার ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। তিনি অপরাধীর কঠোর শাস্তি দাবি করেন ।

কালিহাতী থানার ওসি কামরুল ফারুক জানান, বখাটে সম্রাটের বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে তিনি জানতে পেরেছেন । লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

প্রকাশ, সোমবার কলেজ ক্যাম্পাসে বখাটে যুবক নগরবাড়ী গ্রামের সম্রাট ও রনি একাদশ শ্রেণির শিক্ষার্থী ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে তুচ্ছ ঘটনায় হাতুড়িপেটা করেন । স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় বখাটে সম্রাট ও তার সহযোগীরা এলাকায় বিভিন্ন অপরাধ করে থাকে বলে অভিযোগ রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *