টাঙ্গাইল ঘাটাইলে আওয়ামীলীগের দেড় হাজার নেতাকর্মী বাড়িছাড়া

ঘাটাইল টাঙ্গাইল জেলা দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের প্রার্থী ডা. মো. কামরুল হাসান খানের সমর্থকদের মারধর, হামলা, মামলা ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে । অভিযোগ উঠেছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী আমানুর রহমান খান রানার সমর্থকরা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন ।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন আওয়ামীলীগের প্রার্থী ডা. কামরুল হাসান খান ।

তিনি বলেন, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী আমানুর রহমান খান রানা বিজয়ী হন। পরবর্তীতে তার সন্ত্রাসী বাহিনী আওয়ামী লীগের নেতাকর্মী-সমর্থকদের ওপর হামলা, সমর্থকদের মারধর, দোকানপাট ভাঙচুর, অগ্নিসংযোগ করেন।

সোমবার রাত পর্যন্ত তাদের শতাধিক নেতাকর্মীকে মারধর করা হয়েছে। এর মধ্যে কয়েকজন হাসপাতালে ভর্তি রয়েছেন। আমানুর রহমান খান রানা রামদা নিয়ে আনন্দ মিছিল করেছেন। তিনি নিরন্তর তাদের নেতাকর্মীদের ভয়-ভীতির মধ্যে রেখেছেন । নৌকায় ভোট দেওয়ার কারণে দেড় হাজার নেতাকর্মী বাড়ি ছেড়ে পাশের উপজেলা মধুপুর, গোপালপুর, ভালুকা, সখীপুর, ধনবাড়ী ও রাজধানী ঢাকায় প্রাণ বাঁচানোর জন্য অবস্থান নিয়েছেন ।

তিনি আরও বলেন, সহিংসতার সংবাদে আইনশৃঙ্খলা বাহিনী ত্বরিত ব্যবস্থা নিয়েছে । পুলিশ, বিজিবি ও র্যাবসহ বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থা পরিস্থিতি নিয়ন্ত্রণে তৎপর রয়েছে । তাই নির্বাচন পরবর্তী সহিংসতার জন্য দায়ী সন্ত্রাসী অপরাধীদের অবিলম্বে গ্রেপ্তারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি ।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, সাধারণ সম্পাদক আব্দুর রহিম মিয়া, সাবেক পৌর মেয়র শহিদুজ্জামান খান শহীদ, জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *