কোন ষড়যন্ত্রই নির্বাচনে ব্যাঘাত সৃষ্টি করতে পারবে না-টাঙ্গাইলে-কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা টাঙ্গাইল সদর দেশ জুড়ে রাজনীতি

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আসন্ন নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ । নির্বাচন নিয়ে প্রতিদ্বদ্ধী প্রার্থীদের মধ্যে প্রতিযোগিতা রয়েছে । বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।

কোন ষড়যন্ত্রই এ নির্বাচনে ব্যাঘাত সৃষ্টি করতে পারবে না । জনগণই সকল ষড়যন্ত্র মোকাবিলা করবে এবং জনগণই প্রতিরোধ গড়ে তুলবে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় সকলের অংশগ্রহণের মাধ্যমে সফলভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে ।

শনিবার(৩০ ডিসেম্বর) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামি ৩ জানুয়ারি ভার্চ্যুয়ালি টাঙ্গাইলের পৌর উদ্যানের জনসভায় যুক্ত হওয়ার প্রস্তুতি কার্যক্রম পরিদর্শনকালে কৃষিমন্ত্রী এসব কথা বলেন ।

তিনি আরও বলেন, এবার বাংলাদেশের মানুষ হরতাল-অবরোধ ভুলে গেছে। ২০১৪ এবং ২৩ সালের মধ্যে অনেক অনেক পার্থক্য রয়েছে । এবার তারা (বিএনপি) নির্বাচনের দিন কোন সন্ত্রাস করতে পারবে না । নির্বাচন কমিশনের নির্দেশনায় আইনশৃঙ্খলা বাহিনীর সন্ত্রাস মোকাবিলায় ব্যাপক প্রস্তুতি নিয়েছে । সকল মানুষের অংশগ্রহণের মাধ্যমে নির্বাচন সুষ্ঠু এবং সুন্দর হবে ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, টাঙ্গাইলের ৮টি আসনেই নৌকা জয়যুক্ত হবে । আগামিতে আওয়ামীলীগ সরকারে গেলে টাঙ্গাইলকে সাংস্কৃতিক নগরী হিসেবে গড়ে তোলা হবে ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, টাঙ্গাইল-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. কামরুল হাসান খান, টাঙ্গাইল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট মামুন অর রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক প্রমুখ ।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *