টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেট টুর্নামেন্টে দোয়েলের জয়লাভ

86

স্পোর্টস রিপোর্টার ॥
টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূর্বণ জয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে দোয়েল ক্রিকেট দল ৬৪ রানে টিয়া ক্রিকেট দলকে হারিয়ে ফাইনালে উঠেছে। আগামী সোমবার (২২ ফেব্রুয়ারী) দুপুর ১.৩০ মিনিটে ফাইনালে মুখোমুখি হবে ময়না ক্রিকেট দলের সাথে।
শনিবার (২০ ফেব্রুয়ারী) সকালে বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূর্বণ জয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হয়। টস জয়ী দোয়েল ক্রিকেট প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০০ রান করে। দলের পক্ষে মোজাম্মেল হক সর্বোচ্চ অপরাজিত ৫৯ রান করে। এছাড়া মালেক আদনান ৩০, মোস্তাক ২০, এম কবির ১৯, মহিউদ্দিন সুমন অপরাজিত ১৪ ও ইফতেখারুল অনুপম ১০ রান করে। বোলিংয়ে বিজিত টিয়া ক্রিকেট দলের গোলাম কিবরিয়া বড়মনি, সুমন কুমার রায় ও তোফায়েল আহমেদ রনি ১টি করে উইকেট দখল করে।
জবাবে টিয়া ক্রিকেট দল ১৯.৩ ওভারে ১৩৬ রানে অলআউট হলে ৬৪ রানে পরাজিত হয়। দলের পক্ষে গোলাম কিবরিয়া বড়মনি সর্বোচ্চ ৪৬ রান করে। এছাড়া তোফায়েল আহমেদ রনি ৩৫, সুমন কুমার রায় ২৩, আরিফুর রহমান টগর ২ ও মোস্তফা ২ রান করে। বোলিংয়ে বিজয়ী দোয়েল দলের এম কবির, ইফতেখারুল অনুপম ও মালেক আদনান ২টি করে উইকেট দখল করে। এছাড়া মোস্তাক আহমেদ ১টি উইকেট দখল করে। ব্যাটিংয়ে অপরাজিত ৫৯ রান, ফিল্ডিংয়ে ১টি মূল্যবান ক্যাচ ও ১টি রানআউট করে বিজয়ী দলের মোজাম্মেল হক ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
খেলায় আম্পায়ার ছিলেন মির্জা মাসুদুল হোসেন খোকন ও ইমতিয়াজ আহমেদ ও স্কোরার পারভেজ হাসান।

 

ব্রেকিং নিউজঃ