শনিবার, আগস্ট 8, 2020
Home টাঙ্গাইল সদর ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের সাথে সভা

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের সাথে সভা

স্টাফ রিপোর্টার: জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে টাঙ্গাইলের সাংবাদিকদের সাথে অবহিতকরণ সভা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার (৯ জানুয়ারী) বিকেলে সিভিল সার্জন অফিসের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইলের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মুহম্মদ আজিজুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেনÑ সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মঞ্জুর হোসেন তালুকদার, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: শিমু সাহা, জেলা ইপিআই সুপাার মো. সোলাইমান, নিউট্রিশন ইন্টারন্যাশনালের জেলা সমন্বয়কারী হারুনুর রশীদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

এ সময় স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয় আগামী শনিবার জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সারাদেশের মতো টাঙ্গাইলেও সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৩০১৬টি কেন্দ্রে চলবে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন।
এ ক্যাম্পেইনের মাধ্যমে জেলার ৬ মাস বয়স থেকে ১১ মাস বয়সী ৫৪ হাজার ৫শ’ শিশুকে একটি করে নীল রংগের ভিটামিন এ এবং ১২ মাস বয়স থেকে ৫৯ মাস বয়সী ৪ লাখ ৬২ হাজার শিশুকে একটি করে লাল রংগের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।
এছাড়া এই ক্যাম্পেইন বাস্তবায়নের জন্য ৩৮৫ জন স্বাস্থ্য সহকারীসহ ১০ হাজার ৩৯৪ জন কর্মী কাজ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ