টাঙ্গাইল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে থানাপাড়া ও ইষ্টার্ন সেমিফাইনালে

84

মোজাম্মেল হক ॥
চ্যাম্পিয়ন প্রত্যাশী বর্তমান চ্যাম্পিয়ন থানাপাড়া ক্লাব ৫ উইকেটে সাবেক চ্যাম্পিয়ন ও শক্তিশালী ইষ্টার্ন স্পোটিং ক্লাবকে হারিয়ে “ক” গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে। বুধবার (৮ জানুয়ারী) টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত টাঙ্গাইল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের শক্তিশালী প্রতিবেশী দুই দলের খেলা অনুষ্ঠিত হয়। সকালে বৈরী আবহাওয়ার কারণে খেলা বিলম্ব হলেও টসে পরাজিত ইষ্টার্ন স্পোটিং ক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৩৫ ওভারে (কার্টেল) ৮ উইকেট হারিয়ে ১৯১ রান করে। দলের পক্ষে দিপু ৫২ বলে সর্বোচ্চ ৬৮ রান করে। এছাড়া মিলন ৫২, টিপু ২৩, সকাল ১, জয়রাজ ২, নুর আলম ৫, আসলাম ৫ ও আদনান অপরাজিত ১১ রান করে। বোলিংয়ে বিজয়ী থানাপাড়া ক্লাবের শাহিন ১৩ রানে ৩টি ও সুমন সরকার ৫১ রানে ১টি উইকেট দখল করে।
জবাবে থানাপাড়া ক্লাব ৩৪.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান করে। দলের পক্ষে টাঙ্গাইল ও ঢাকা প্রিমিয়ার লীগের ক্রিকেটার নাজমুল হোসেন মিলন ৪৭ বলে ৩টি ও অপরাজিত ৬৯ রান করে। আর সুমন সরকার দ্বিতীয় সর্বোচ্চ ৬৭ বলে ৬০ রান করে। এছাড়া দলের পক্ষে শিপু ৮, শাহিন ৭, সাদ্দাম ৮, সজিব ১৪ ও রকি ১৬ রান করে। বোলিংয়ে বিজিত ইষ্টার্ন স্পোটিং ক্লাবের আদনান ২২ রানে ২টি ও সানি ৩৬ রানে ১টি উইকেট দখল করে। বিজয়ী থানাপাড়া ক্লাব “ক” গ্রুপ থেকে ৫টি খেলায় অংশগ্রহণ করে সবকটি ম্যাচে জয়লাভ করে পূর্ন ১০ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ও পরাজিত ইষ্টার্ন স্পোটিং ক্লাব ৫ খেলায় অংশগ্রহণ করে ৪টি খেলায় জয়লাভ ও ১টি খেলায় পরাজিত হয়ে গ্রুপ রার্নারআপ হয়ে সেমিফাইনালে উঠেছে।
এদিকে, “খ” গ্রুপে কাপাপো ক্রীড়া চক্র, থানাপাড়া স্বদেশী সংঘ ও সিটি ক্লাবের মাঝে সেমিফাইনালে উঠার তীব্র প্রতিযোগিতা চলছে।
খেলায় আম্পায়ার ছিলেন- তমাল বিহারী দাস ও আশিফুর রহমান। স্কোরার- আনিসুর রহমান আলো।

ব্রেকিং নিউজঃ