ভূঞাপুরে মুক্তিযুদ্ধের গবেষক শফিউদ্দিনের স্মারকগ্রন্থের প্রকাশনা উৎসব

182

মো. নাসির উদ্দিন, ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরের মুক্তিযুদ্ধ ও ফোকলোর বিষয়ক গবেষক-লেখক, শিক্ষক ও ভূঞাপুর উপজেলা বাকশিসের সাবেক সভাপতি এবং জলসার সহ-সভাপতি প্রয়াত শফিউদ্দিন তালুকদারের স্মারকগ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে জলসার উদ্যোগে সাকো কিন্ডারগার্টে মঞ্চে এ স্মারকগ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

জলসার সভাপতি ও লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ গোলাম রব্বানী রতনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক শংকর দাশ। বিশেষ অতিথি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. আসাদুজ্জামান আরজু, কবি ও প্রাবন্ধিক অধ্যাপক মির্জা মহীউদ্দিন আহমেদ, টাঙ্গাইল জেলার সাবেক কমান্ড ও বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক বীর প্রতীক, ভূঞাপুর উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এ মজিদ মিঞা, শমসের ফকির ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আব্দুস সাত্তার।

আলোচনায় অংশ নেন- সাংষ্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা সালাম পারভেজ ফকির, সাংবাদিক ও প্রাবন্ধিক জুলফিকার হায়দার, কবি-ছড়াকার ও চিত্রশিল্পী শাজু রহমান, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি ভূঞাপুর উপজেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মো.আব্দুল অদুদ মিঞা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জলিল আকন্দ প্রমুখ। সঞ্চালনায়- জলসার সাংগঠনিক সম্পাদক মামুন তরফদার। সভায় স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

ব্রেকিং নিউজঃ