টাঙ্গাইলে পুলিশ সুপার কাপ নারী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

54

স্পোর্টর্স রিপোর্টার ॥
প্রথমবারের মতো আয়োজিত টাঙ্গাইলে পুলিশ সুপার কাপ নারী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। টাঙ্গাইল স্টেডিয়ামে মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে নারী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।
জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত টুর্নামেন্টর উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে মোনালিসা উইমেন্স স্পোর্টস একাডেমী ও ধনবাড়ি উপজেলা মহিলা ফুটবল দল। খেলায় মোনালিসা উইমেন্স স্পোর্টস একাডেমী দল (৭-০) গোলে ধনবাড়ি উপজেলা মহিলা ফুটবল দলকে পরাজিত করে।
টাঙ্গাইল পুলিশ সুপার সুঞ্জিত কুমার রায়ের সভাপতিত্বে টুর্নামেন্টে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. আতাউল গনি। বিশেষ অতিথি ছিলেন টুর্নামেন্ট আয়োজনে সার্বিক তত্ত্বাবধানকারী ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীব লুনা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য তারেক মাহমুদ পুলু।
এই টুর্নামেন্টে মোট ৪টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো- টাঙ্গাইল মোনালিসা মহিলা ফুটবল একাডেমি, ধনবাড়ি উপজেলা মহিলা ফুটবল দল, নারায়নগঞ্জ জেলা মহিলা ফুটবল দল ও কিশোরগঞ্জ জেলা মহিলা ফুটবল দল। চারটি দলেই বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড়রা অংশগ্রহণ করছেন।

ব্রেকিং নিউজঃ