সখীপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি

238

 

মোস্তফা কামাল, সখীপুর ॥
টাঙ্গাইলের সখীপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। রবিবার (২৩ অক্টোবর) কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিন খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কেন্দ্রীয় কমিটি এ নির্দেশ দেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, আনীত অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ ছাত্রলীগ, টাঙ্গাইল জেলা শাখার অন্তর্গত সখীপুর উপজেলা শাখার আহবায়ক কমিটির সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো। সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগ, টাঙ্গাইল জেলা শাখার অন্তর্গত সখীপুর উপজেলা শাখা, সরকারি মুজিব কলেজ শাখা এবং সখীপুর শহর শাখা ছাত্রলীগ কমিটির বিরুদ্ধে আনীত অভিযোগের ভিত্তিতে অধিকতর তদন্তের স্বার্থে ইন্দ্রনীল দেব শর্মা রনি, নাহিদ হাসান শাহীন ও ফাইজুল ইসলাম নিক্সন সজীবকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হলো।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উক্ত তদন্ত কমিটিকে আগামী ৭ কার্য দিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়।

এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশক্রমে সখীপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা ও তিনটি কমিটির আনীত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়ায় উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক ও পদবঞ্চিত নেতৃবৃন্দ সন্ধ্যায় উপজেলা শহরের প্রধান রাস্তাগুলো প্রদক্ষিণ করে কেন্দ্রীয় ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর সখীপুরে উপজেলা, শহর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে ঘোষিত কমিটিতে উপজেলা ছাত্রলীগে রাসেল আল মামুনকে আহ্বায়ক, আল মাহমুদ প্রান্ত, সাইফুল ইসলাম হৃদয়, জুয়েল রানা ও আল আমিন আহমেদকে যুগ্ম আহ্বায়ক করে পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি এবং শহর ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্তি করে রেজভী সিকদার শান্তকে সভাপতি ও তানভীর হাসানকে সাধারণ সম্পাদক করে ও সরকারি মুজিব কলেজের পূর্বের কমিটি বিলুপ্তি করে খঃ রকিবুল হাসান বিজয়কে সভাপতি ও সুমন মিয়া (সীমান্ত) কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

ব্রেকিং নিউজঃ