মির্জাপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

51

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ৫টি স্কুল ও কলেজের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) উপজেলার দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়, ভাওড়া উচ্চ বিদ্যালয়, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয় ও ড. আয়েশা রাজিয়া খোন্দকার স্কুল এন্ড কলেজে গিয়ে শিক্ষাউপকরণ বিতরণ করা হয়।




শিক্ষাউপকরণের মধ্যে ছিল ছাতা, স্কুল ব্যাগ, টিফিন বক্স, কলম, খাতা, কলমদানী, স্কেল, পেন্সিল ব্যাগ, জ্যামিতি বক্স, পানির পট ও ডাস্টবিন। যেসকল শিক্ষাপ্রতিষ্ঠানে উপকরণ বিতরণ করা হয় সেগুলো হলো । শিক্ষা উপকরণ বিতরণ করেন মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, সহসভাপতি অধ্যক্ষ মফিজুর রহমান, সদস্য আমির আব্বাস ও রাবিয়া আক্তার।




এ সময় দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম, ভাওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান হাসান, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলতান উদ্দিন, মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম ও ড. আয়েশা রাজিয়া খোন্দকার স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শারমিন জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।




মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি রাজাবাড়ী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মফিজুর রহমান জানান, দুর্নীতি দমন কমিশন (দুদক) থেকে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিতরণের জন্য প্রাপ্ত এসব শিক্ষা উপকরণ প্রতিটি বিদ্যালয়ের ৩৩ জন করে ১৬৫ জন শিক্ষার্থীর মধ্যে দেয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবার উপজেলার রানাশাল উচ্চ বিদ্যালয়, গোড়াই উচ্চ বিদ্যালয়, টাঙ্গাইল কটন মিলস উচ্চ বিদ্যালয়, রাজাবাড়ী উচ্চ বিদ্যালয় ও খলিলুর রহমান কলেজের ১৯৮ জন শিক্ষার্থীদের মধ্যে আরও শিক্ষা উপকরণ বিতরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

 

 

ব্রেকিং নিউজঃ