মধুপুরে ১০ দফা প্রস্তাবনায় সাবেক এমপি’র সংবাদ সম্মেলন

60

মধুপুর প্রতিনিধি ॥
সাবেক এমপি খন্দকার আনোয়ারুল হক মধুপুর-ধনবাড়ীর উন্নয়নে ১০ দফা দাবীতে সংবাদ সম্মেলন করেছে। বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে মধুপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে মধুপুর-ধনবাড়ীর স্বার্থসংশ্লিষ্ট ১০ দফা লিখিত প্রস্তাবনা তুলে ধরেন।




মধুপুর-ধনবাড়ী গ্যাস সংযোগ, মধুপুরে রাবার এবং আনারস প্রক্রিয়াজাতকরণ শিল্প প্রতিষ্ঠা, বন বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, মধুপুর বনকে সংরক্ষিত বনাঞ্চল ঘোষণা ও তার দৃশ্যমান কার্যকারিতাকরণ, নৃতাত্ত্বিক জনগোষ্ঠির জন্য কালচারাল একাডেমী স্থাপন এবং দেশের অন্যতম বন গবোষনা কেন্দ্র ও ঔষধি বাগান সঠিক পরিচর্যাকরণ, মধুপুর ও ধনবাড়ীতে স্টেডিয়াম নির্মাণ ও পৌরপার্ক প্রতিষ্ঠা, মধুপুর ও ধনবাড়িতে আইটি পার্ক ও কৃষি কলেজ ও মধুপুরে মহিলা কলেজ প্রতিষ্ঠা করা, মধুপুরে একটি ডিজিটালাইজেশন মেডিকেল কলেজ স্থাপন, আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজ ও শহীদ স্মৃতি উচ্চমাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করা।




সাবেক জাতীয় সংসদ সদস্য হিসেবে তিনি এই দুই অঞ্চলে যে উন্নয়ন সাধিত হয়েছিল তার ধারাবাহিকতা রক্ষায় কাঙ্খিত অবস্থায় পৌছায়নি দাবী করেন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনি এই প্রস্তাবনায় সরকারের সুদৃষ্টি কামনা করেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই সাবেক জাতীয় সংসদ সদস্য বলেন, আমি বিএনপির রাজনীতি করি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের কাছে মনোনয়ন চাইব। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচন করব। দল যদি আমাকে উপযুক্ত মনে না করে অন্য কাউকে মনোনয়ন দেয় তাহলে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তারই নির্বাচন করব।




সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাবেক স্কুল শিক্ষক ও রাজনীতিক আফাজ উদ্দিন, ব্যবসায়ী আওরঙ্গজেব মাস্টার, আইনজীবী শরিফুল আলম, প্রকৌশলী প্রশান্ত কুমার আর্য্য, ব্যবসায়ী এরশাদুর রহমান রাশেদ প্রমুখ।

 

 

ব্রেকিং নিউজঃ