বঙ্গবন্ধু ফুটবলে টাঙ্গাইলের ইয়থ ক্লাব চ্যাম্পিয়ন

71

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (০৬ নভেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে খেলার শুরুতে সখিপুর আরিয়ান স্পোটিং ক্লাব ১-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে টাঙ্গাইল ইয়থ ক্লাব গোল পরিশোধ করে সমতায় ফেরে। পরে ১-১ গোলে ম্যাচ ড্র হলে খেলাটি ট্রাইবেকারে গড়ায়। পরে ট্রাইবেকারে সখিপুর আরিয়ান স্পোটিকে ৫-৪ গোল ব্যবধানে হারিয়ে টাঙ্গাইল ইয়থ ক্লাব চ্যাম্পিয়ন হয়।
খেলায় চ্যাম্পিয়ন টিমকে ১ লক্ষ টাকা ও রানার্স আপ টিমকে ৫০ হাজার প্রাইজমানি প্রদান করা হয় এবং দুই টিমকেই ট্রফি দেয়া হয়। ভূঞাপুর পৌর সভার মেয়র মাসুদুল হক মাসুদের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে গোপালপুর – ভূ্ঞাপুরের সাংসদ তানভীর হাসান ছোট মনির।
টাঙ্গাইল জেলা বাস, মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনিরসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ক্রিড়া- শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
খেলা দেখতে আসা দর্শকরা জানান, করোনার কারনে দেশে সব ধরনের খেলা বন্ধ থাকায় দীর্ঘদিন পরে এমন আয়োজনে খুশি তারা। তাছাড়া প্রতিবছর আয়োজকদের কাছে এমন আয়োজনের দাবি তাদের।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ভূঞাপুর-গোপালপুরের এমপি ছোট মনির জানান,মুজিব শতবছর উপলক্ষে এই আয়োজন করায় ভূঞাপুরের মেয়রকে ধন্যবাদ জানান। প্রতিবছর এই আয়োজন করলে আয়োজকদের সব ধরনের সাহযোগিতা করবেন বলে জানান তিনি।
আয়োজক ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ জানান,মুজিবশত বছর উপলক্ষে এই ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। এতে হাজারো দর্শকের উপস্থিতি লক্ষ করা গেছে। যেহেতু দর্শক প্রতিবছর এই খেলা দেখতে চান তারা। তাদের ইচ্ছা প্রকাশে প্রতিবছর আয়োজন করা হবে বলেও জানান তিনি। ফাইনাল খেলায় বিশেষ আকর্ষণ ছিল দু’দলেই বিদেশি খেলোয়ার।

ব্রেকিং নিউজঃ