নাগরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

180

স্টাফ রিপোর্টার: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের কন্যা ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলের নাগরপুরে মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ নাগরপুর উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদের প্রধান গেইট সংলগ্ন রাস্তায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ সুজায়েত হোসেন’সহ অন্যান্য বক্তারা বলেন, উপজেলা নির্বাহী অফিসারের উপর হামলার সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলকশাস্তির দাবী করছি। এমন ঘটনা আমরা মুক্তিযোদ্ধারা কোন ভাবেই মেনে নিতে পারছি না। আমরা মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চাই, দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার এম এ মতিন ছামী সহ বীর মুক্তিযোদ্ধা নীরেন্দ্র কুমার পোদ্দার ও উপজেলার ১২ ইউনিয়নের মুক্তিযোদ্ধাবৃন্দ এবং উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃআজিজুল হক বাবু, সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম ফরিদ, সাংগঠনিক সম্পাদক তানভীর হোসেন তান্নাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

ব্রেকিং নিউজঃ