টাঙ্গাইল পুলিশ সুপার কাপ আন্তঃ উপজেলা ভলিবল প্রতিযোগীতা

125

স্পোর্টর্স রিপোর্টার ॥
টাঙ্গাইল স্টেডিয়ামে রোববার (২৮ এপ্রিল) সকাল ১০টা থেকে পুলিশ সুপার কাপ আন্তঃ উপজেলা ভলিবল প্রতিযোগীতা শুরু হতে যাচ্ছে। টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ও ভলিবল উপ-পরিষদের আয়োজনে এবং পুলিশ সুপারের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রতিযোগীতায় জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করবে।
জানা যায়, রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় প্রতিযোগীতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। প্রতিযোগীতার উদ্বোধন করবেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। টাঙ্গাইল ভলিবল উপ-পরিষদের সভাপতি হারুন-অর-রশীদের সভাপত্তিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।
টাঙ্গাইল ভলিবল উপ-পরিষদের সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপম টিনিউজকে জানান, এই প্রতিযোগীতায় জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করবে। দলগুলো হলো- টাঙ্গাইল সদর, বাসাইল, নাগরপুর, ঘাটাইল, সখীপুর, মির্জাপুর, গোপালপুর, দেলদুয়ার, কালিহাতী, ভূঞাপুর, ধনবাড়ী ও মধুপুর উপজেলা দল।
এই দলগুলো চার গ্রুপে বিভক্ত হয়ে প্রথম রাউন্ডে অংশগ্রহণ করবে। এরপর প্রতি গ্রুপের সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল কোয়ার্টার ফাইনালে খেলবে। কোয়ার্টার ফাইনালের বিজয়ী দল সেমিফাইনালে খেলবে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা, দুপুর ২টা ও বিকাল ৪টার সময়ে তিনটি করে খেলা অনুষ্ঠিত হবে। আগামী রোববার (৫ মে) ভলিবল প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজঃ