টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড মধুপুরের জাকির হোসাইন

71

মধুপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ডের সম্মাননা পেলেন মধুপুরের জাকির হোসাইন। ভূমি ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার সোমবার (২৩ জানুয়ারি) এক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করেন।




জানা যায়, ভূমি ব্যবস্থাপনায় মধুপুরের এসিল্যান্ড জাকির হোসাইন গুরুত্বপূর্ণ অবদান রাখায় এ সম্মাননা পেয়েছেন। ভূমি সেবা সকজিকরণ এবং সচ্ছতার সাথে সেবা প্রদান স্বীকৃতি স্বরূপ টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত হন। তিনি নামজারি নিষ্পত্তি ১৪ দিনের উপর কোন মামলা পেন্ডিং নেই। তিনি এ সেবা সিঙ্গেল ডিজিটে নামিয়ে আনার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন। মিস কেস পেন্ডিং নেই। এক মাসের মধ্যে মিস কেস নিষ্পত্তি করে যাচ্ছেন। ভূমি উন্নয়ন কর শতভাগ অনলাইন করা হয়েছে। ভূমি ব্যবস্থাপনার এ সব কর্ম সম্পাদনের জন্য টাঙ্গাইলের জেলা প্রশাসক মধুপুরের এসিল্যান্ড জাকির হোসাইনকে জেলা শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে সম্মাননা করে।




মধুপুরের এসিল্যান্ড জাকির হোসাইন জানান, তিনি মধুপুরে যোগদানের পর থেকে ভূমি অফিসে জমি থাকা কাজগুলো তার আওতাধিন জনবল নিয়ে স্বল্প সময়ে স্বচ্ছতার সাথে সম্পাদন করার শ্রেষ্টা করেছেন। এ কাজে তার সহকর্মীরা তাকে সহযোগিতা করেছে। তিনি বলেন, এ পুরুস্কার প্রাপ্তি শুধু একার নয়, তার সহকর্মীদেরও রয়েছে।
২৩ জানুয়ারি এসিল্যান্ডের কার্যালয়ে মধুপুর কর্মরত ভূমি অফিসে কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

ব্রেকিং নিউজঃ