টাঙ্গাইলে ব্লাস্টের কার্যক্রম নিয়ে কোর্ট স্টাফদের সাথে সমন্বয় সভা

65

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে ক্লাস্টের কার্যক্রম নিয়ে কোর্ট স্টাফদের সাথে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ লিগ্যাল এইড সার্ভিসেস ট্রাস্ট (বøাস্ট) টাঙ্গাইল ইউনিট গতকাল বুধবার (২৭ জুলাই) বিকেলে টাঙ্গাইল জেলা জজের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করে।
সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের সিনিয়র জেলা ও দায়রা জজ ফাহমিদা কাদের।

 

সভাপতিত্ব করেন ব্লাস্ট টাঙ্গাইল ইউনিটের সভাপতি সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মোঃ আব্দুল বাকী মিয়া। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান ও জেলা লিগ্যাল এইড অফিসার মনিকা খান। এছাড়া বøাস্ট টাঙ্গাইল ইউনিটের সহ-সভাপতি সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এসএম ফাইজুর রহমান ও জজ কোর্টের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন বøাস্ট টাঙ্গাইল ইউনিটের সমন্বয়কারী অ্যাডভোকেট খন্দকার আমিনা রহমান। বøাস্টের প্যানেল আইনজীবী অ্যাডভোকেট ফজলুর রহমান খান মিন্টু এ সময় উপস্থিত ছিলেন। জেলা জজ আদালতের সেরেস্তাদারগণ এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বেঞ্চ সহকারীগণ (মোট ৪০ জন) সভায় অংশ নেন।

 

প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ ফাহমিদা কাদের বলেন, বিভিন্ন কর্মসূচির মাধ্যমে তৃণমূল পর্যায়ে ব্লাস্টের কার্যক্রম সম্পর্কে আরো বেশি করে জানাতে হবে। মানবিক দিক বিবেচনা করেই মূলত লিগ্যাল এইড ও বøাস্টের সৃষ্টি হয়েছে। এজন্য সমাজের অসহায় ও দরিদ্র মানুষগুলো যাতে ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

 

ব্রেকিং নিউজঃ