টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে ঘাটাইল চ্যাম্পিয়ন

163

মোজাম্মেল হক ॥
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উভয় গ্রুপে ঘাটাইল উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ২টি ফাইনাল খেলার আয়োজন করা হয়। খেলা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাডঃ জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন।

জেলা প্রশাসক ড. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আতাউর রহমান খান, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ওলিউজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন -অর-রশীদ ও সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা আবুল কালাম আজাদ, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ।

দিনের প্রথম ফাইনালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপে ঘাটাইল উপজেলার বীরচারী বসুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে ভূয়াপুর র্অজুনা সরকারি বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ঘাটাইল উপজেলার পক্ষে হাসান ও মিলান এবং ভূয়াপুর উপজেলার পক্ষে সবুজ গোল করে। দিনের দ্বিতীয় ফাইনাল খেলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ঘাটাইল বীর চারী বসুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে নাগরপুর টেংরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ঘাটাইল উপজেলার পক্ষে মীম ২টি, রুমা ও লামিয়া ১টি করে গোল করে। উভয় টুর্নামেন্টে টাঙ্গাইল জেলার ১২টি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করেছে।

ব্রেকিং নিউজঃ