টাঙ্গাইলে আওয়ামী লীগের হৃদ্যতাপূর্ণ শুভেচ্ছা সম্মেলন

166

 

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সভাপতি ২১শে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফললুর রহমান খান ফারুক চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে হৃদ্যতাপূর্ণ শুভেচ্ছা সম্মেলনের আয়োজন করা হয়।

শনিবার ১৭ (সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে এ সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২১শে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সভপতি ফজলুর রহমান খান ফারুক। সঞ্চলনায় ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পলু।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, বাসাইল সখিপুরের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছানোয়ার হোসেন, ভুঞাপুর ও গোপালপুরের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির, কেন্দ্রয়ী আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ মামুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলমগীর খান মেনু, যুগ্মœ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খ.আশরাফউজ্জামান স্মৃতি , সাংগঠনিক সম্পাদক বাবু সুভাস চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএস সিরাজুল হক আলমগীর।

এ সময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ