ঘাটাইলে নতুন রাস্তা ও কাঠের সেতুতে তিন গ্রামের মানুষের সেতুবন্ধন

74

ঘাটাইল প্রতিনিধিঃ একটি নতুন মাটির রাস্তা ও কাঠের সেতু ঘাটইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের তিন গ্রামের মানুষের মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করে দিয়েছে। সেই কাঠের সেতু ও নতুন রাস্তার উদ্বোধন উপলক্ষে তিন গ্রামের মানুষের মিলনমেলা বসে নবনির্মিত সেতু ও রাস্তায়। বৃহস্পতিবার (৬ জুলাই) নব নির্মিত রাস্তা ও কাঠের সেতুটি উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু।
উপজেলার জামুরিয়া ইউনিয়নের লাউয়াগ্রাম, বীরঘাটাইল ও পৌরসভা এলাকার খরাবর গ্রামের মানুষের দীর্ঘদিনের দাবী ছিল তিন গ্রামের মানুষকে বিচ্ছিন্ন করে রাখা বিলের মাঝ দিয়ে রাস্তা নির্মাণ। অবশেষে তিন গ্রামের মানুষের সেই স্বপ্ন পূরণ হয়েছে। উপজেলার জামুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস তিন গ্রামের মানুষের সাথে আলোচনা করে অল্প সময়ের মধ্যে বিলের মাঝ দিয়ে রাস্তা নির্মাণ করে স্বপ্নকে বাস্তবে রুপ দিয়েছেন। বিলের পানি প্রবাহ এবং মানুয়ের যাতায়াতের যাতে কোন সম্যসা না হয় সেজন্য নিজ উদ্যোগে তৈরি করে দিয়েছেন এক কাঠের সেতু।

 

লাউয়াগ্রামের বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বলেন, তিন গ্রামের মানুষের জন্য এই রাস্তাটি নির্মাণের দাবী ছিল দীর্ঘদিনের। আজ সেটি বাস্তবে রুপ নিয়েছে। সত্যিই আনন্দ লাগছে। আগে উপজেলা সদরে যেতে হলে ৫ কিঃমিঃ ঘুরে যেতে হতো। রাস্তাটি হওয়ায় হেটেই ৫/৭ মিনিটের মধ্যেই উপজেলা সদরে যাওয়া যাবে।
ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঘাটাইল পৌরসভার মেয়র আব্দুর রশিদ মিয়া, সরকারি জিবিজি কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মনি, ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মাসুম মিয়া, নিউজ ২৪ টিভি’র জেলা প্রতিনিধি আতিকুর রহমান, সরকারি জিবিজি কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল, ইউপি সদস্য মনিরুজ্জামান মিন্টু, লাল মিয়া প্রমূখ।

 

ব্রেকিং নিউজঃ