কালিহাতীর হামিদপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

335

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকের নিচে চাপা পড়ে আব্দুর রাজ্জাক (৪৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। রবিবার (২ জানুয়ারি) রাত ৯ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের কালিহাতী পৌরসভার হামিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক পৌর এলাকার উত্তর বেতডোবা গ্রামের গফুর সিকদারের ছেলে।
কালিহাতী ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ঘাটাইলের দিক থেকে মালবাহী ট্রাকটি কালিহাতীর দিকে যাচ্ছিল এবং মোটরসাইকেল চালক আব্দুর রাজ্জাক মোটরসাইকেল যোগে কালিহাতী থেকে উত্তর বেতডোবা বাড়ির উদ্দেশে রওনা হয়ে হামিদপুর একটি চা স্টলে চা খেয়ে চন্দনের মোটরসাইকেল গ্যারেজের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল এমন সময় দ্রুতগতিতে আসা ওই ট্রাকটি পার্শ্ব রাস্তায় মাটি না থাকায় কাত হয়ে উল্টে গিয়ে রাজ্জাকের ওপরে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই রাজ্জাক মারা যায়। খবর পেয়ে কালিহাতী ফায়ার সার্ভিস এসে লাশটি উদ্ধার করে কালিহাতী থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।
এ বিষয়ে কালিহাতী থানার (ওসি) মোল¬া আজিজুর রহমান টিনিউজকে জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে আইগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

ব্রেকিং নিউজঃ