এলেঙ্গায় সুমাইয়া হত্যার মূল সন্দেহভাজন আহত মনিরকে আটক

795

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রী সুমাইয়া আক্তারকে (১৫) হত্যার ঘটনায় সন্দেহভাজন প্রধান আসামী আহত মনির হোসেনকে (১৭) আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার (২৭ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মনির উপজেলার মশাজান গ্রামের মেহেরের ছেলে। মনির আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি ছিলো।
এ ব্যাপারে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানীর কমান্ডার আব্দুল আল মামুন প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, বিভিন্ন ফুটেজ সংগ্রহ করে মনিরকে শনাক্ত করা হয়েছে। পরে তাকে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।
উল্লেখ্য, বুধবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনে নির্মাণাধীন ভবনের সিঁডির নিচ থেকে ওই ছাত্রীর জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। একই সাথে অপর এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। নিহত শিক্ষার্থী সুমাইয়া আক্তার (১৫) উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানে মেয়ে। তারা দু’জনেই এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলো। বর্তমানে মনির বাসের হেলপারি করতো।

ব্রেকিং নিউজঃ