টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

ঘাটাইল টাঙ্গাইল জেলা দেশ জুড়ে

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের ঘাটাইল-সাগরদিঘী সড়কে কামালপুর নামক স্থানে সোমবার(৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের ইন্দিরাবাইদ গ্রামের মিন্টু মিয়ার ছেলে সবুজ মিয়া(২০) ও তার বন্ধু একই গ্রামের মো. জসিম উদ্দীনের ছেলে এসএসসি পরীক্ষার্থী আদনান সোহাগ(১৮)।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকালের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে সাগরদিঘী থেকে শহর গোপীনপুর বেড়াতে যাচ্ছিল। পথে কামালপুর এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোভ্যানের সাথে ধাক্কা লাগে।

এ সময় চালকসহ মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলে এসএসসি পরীক্ষার্থী আদনান সোহাগ প্রাণ হারায়। তিনি সাগরদিঘী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। মোটরসাইকেল চালক সবুজ মিয়াকে গুরুতর আহতাবস্থায় প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. লোকমান হোসেন জানান, মোটরসাইকেলটি কামালপুর এলাকায় পৌঁছলে একটি অটোভ্যানের সাথে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি রাস্তার পাশে ছিটকে পড়ে। মোটরসাইকেলে থাকা আদনান সোহাগ ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহতাবস্থায় সবুজ মিয়াকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে যাত্রাপথে তার মৃত্যু হয়।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *