২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবীতে ভূঞাপুরে বিক্ষোভ সমাবেশ

430

স্টাফ রিপোর্টার ॥
২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের দ্রুত বিচারের দাবীতে টাঙ্গাইলের ভূঞাপুরে বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই কালো ব্যাজ ধারণ করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ, টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্ম সম্পাদক মিনহাজ উদ্দিন, শাহিনুল ইসলাম তরফদার বাদল, জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহিদ হাসান, নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, অর্জুনা ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, ফলদা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গাজী ইকরাম উদ্দিন তারা মৃধা, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিনসহ পৌর ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভায় বক্তারা বলেন, তৎকালীন বিরোধী দলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা নিয়ে আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে ও আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিল একদল দুষ্কৃতকারীরা। যারা এর সাথে জড়িত তাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। ২১ আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারীসহ যারা এখনো পালিয়ে বেড়াচ্ছেন তাদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান তারা।

 

ব্রেকিং নিউজঃ