১০০ শয্যার মধুপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন কৃষিমন্ত্রী

136

হাবিবুর রহমান, মধুপুর ॥
টাঙ্গাইলের অন্যতম চিকিৎসা সেবায় প্রথম স্থান ও দেশের যৌথভাবে শীর্ষস্থান অর্জনকারি ১০০ বিশিষ্ট মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্থানীয় সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।




শনিবার (৭ জানুয়ারি) বিকালে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। এ সময় কৃষিমন্ত্রী স্বাস্থ্য কমপ্লেক্সের পানির ফোয়ারা, গেইট নির্মাণের স্থান ও জরুরি বিভাগ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন ১০০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা সাইদুর রহমান, আবাসিক চিকিৎসা কর্মকর্তা হেলাল উদ্দিন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আব্দুল মান্নানসহ অন্যান্য চিকিৎসক ও নার্সরা উপস্থিত ছিলেন।




কৃষিমন্ত্রী হাসপাতাল ফটকে আসলে স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদুর রহমান ফুলের তোড়া দিয়ে তাকে শুভেচ্ছা জানান। ১০০ শয্যা বিশিষ্ট মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা সাইদুর রহমান টিনিউজকে জানান, স্বাস্থ্য কমপ্লেক্সকে এগিয়ে নিতে তারা নিরলসভাবে সেবা দিয়ে যাচ্ছেন। জনবল ও চিকিৎসক কম নিয়েও সেবার মান বাড়িয়ে যাচ্ছেন। জনবল নিয়োগ পেলে আরো সেবার মান বৃদ্ধি পাবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

ব্রেকিং নিউজঃ