সড়ক বিভাগের প্রধান নির্বাহী প্রকৌশলীকে অযোগ্য কর্মকর্তা আখ্যায়িত করে আবারও আন্দোলন শুরু

86

OLYMPUS DIGITAL CAMERA

নোমান আব্দুল্লাহঃ
টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের চরম উদাসিনতা ও কর্তব্যে অবহেলাকে দায়ী করেছেন জেলার পরিবহন ব্যবসায়ী ও শ্রমিকরা। টাঙ্গাইল সড়ক বিভাগের প্রধান নির্বাহী প্রকৌশলী নুর-ই-আলমকে অযোগ্য কর্মকর্তা হিসেবে আখ্যায়িত করে আবারও আন্দোলন শুরু করেছেন তারা। টাঙ্গাইল-নাগরপুর-আরিচা মহাসড়ক, টাঙ্গাইল-বরুহা-পাকুল্যা সড়ক দু’টি দীর্ঘদিন যাবৎ সংস্কার না করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল জেলা অটোরিক্সা, অটোটেম্পু, সিএনজি শ্রমিক ইউনিয়ন। সোমবার সকালে আন্দোলনকারীরা শহরের বেবীষ্ট্যান্ড মোড়ে অবস্থান নিয়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করে।
এ সময় তারা অবিলম্বে সড়ক সংস্কার করার দাবি জানিয়ে বলেন, টাঙ্গাইল-নাগরপুর-আরিচা মহাসড়কটি দীর্ঘ ৪ বছর ধরে ভাঙাচুড়া অবস্থায় অবহেলিত হয়ে পড়ে আছে। দীর্ঘ ৩৫ কিলোমিটার এই সড়কটি দিয়ে প্রতিদিন শতশত যানবাহন চলাচল করছে। ভাঙা এই সড়ক দিয়ে মানুষ চরম অবননীয় কষ্টে যাতায়াত করছে। মানুষের কষ্টের পাশাপাশি যেসব যানবাহন চলাচল করছে, সেসব গাড়ীগুলোর অবস্থাও খারাপ হয়ে যাচ্ছে। এ মহাসড়কটি সংস্কারের দাবিতে ইতিপূর্বে আমরা বহুবার রাজপথে আন্দোলন করেছি। কিন্তু টাঙ্গাইল সড়ক বিভাগ রাস্তা সংস্কারে কোন পদক্ষেপই নিচ্ছে না। তাই আবার আমরা একই দাবিতে আন্দোলনে নেমেছি। রাস্তা সংস্কার না করা পর্যন্ত আমাদের এই কর্মসূচি চলবে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা অটোরিকশা, অটোটেম্পু, সিএনজি ইউনিয়ন সভাপতি হারুনুর রশিদ হাবিবুর, সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিনসহ টাঙ্গাইল জেলা অটোরিকশা, অটোটেম্পু, সিএনজি শ্রমিক ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

ব্রেকিং নিউজঃ