স্বাধীনতা দিবস প্রীতি ফুটবলে ডিসি ও মেয়রের ম্যাচ ড্র

18

মোজাম্মেল হক ॥
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসক ও টাঙ্গাইল পৌরসভার মেয়রের উত্তেজনাপূর্ন প্রীতি ফুটবল ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও টাঙ্গাইল পৌরসভার আয়োজনে দু’দলেই ১১ জনের বেশী খেলোয়াড় নিয়ে খেলেও দলকে বিজয়ী করতে পারেনি।
জেলা প্রশাসক (ডিসি) ফুটবল দলের অধিনায়কত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম এবং টাঙ্গাইল পৌরসভার পক্ষে অধিনায়কত্ব পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর। আক্রমন পাল্টা আক্রমন করে খেলার দ্বিতীয়ার্ধের ৯ মিনিটের সময় জেলা প্রশাসকের পক্ষে টাঙ্গাইল জেলা ক্রীড়া কর্মকর্তা নুর আলম প্রথম গোল করে। খেলায় পিছিয়ে পড়ে পৌরসভার মেয়র ফুটবল দল এক চেটিয়ে আক্রমন করে খেলে খেলার শেষ দিকে রিপন কুমার সরকার প্লেসিং শটে সমতা সূচক গোলটি করেন। গোল পরিশোধের পর দু’দলই আক্রমন করে খেলেও গোল করতে না পারলে খেলা ড্র হয়।
খেলা শেষে দু’দলের খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম। খেলায় অংশগ্রহণকারী উল্লেখযোগ্য খেলোয়াড়রা হলেন- জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, সিরাজুল ইসলাম, আনিসুর রহমান আলো, সাংবাদিক ইফতেখারুল অনুপম ও বিপ্লব সরকার।
পৌরসভার মেয়রের পক্ষে মেয়র সিরাজুল হক আলমগীর, এ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি আব্দুল গফুর, কাউন্সিলর আমিনুর রহমান আমিন, মুন্না চৌধুরী, রকি হায়দার, ফারুক হোসেন, নুর আলম, পৌরসভার কর্মকর্তা রুবেল মিয়া, আম্পায়ার রিপন কুমার সরকার, ক্রিকেট কোচ ইসলাম খান, জাহিদ হাসান, সুমন হাসান ও সাংবাদিক মোজাম্মেল হক।
খেলায় রেফারী ছিলেন- তুহিনুর রহমান সেলিম এবং সহকারী রেফারী ছিলেন সালাউদ্দিন ও জাহাঙ্গীর।

 

 

 

ব্রেকিং নিউজঃ