সোনালী ব্যাংকের সাথে ব্যাংকিং সেবা চুক্তি সম্পাদন করেছে সরকারি সা’দত কলেজ

533

স্টাফ রিপোর্টার ॥
আধুনিক অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে টাঙ্গাইল করটিয়া সরকারি সা’দত কলেজ এবং সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিসের মধ্যে সোনালী পেমেন্ট গেটওয়ে (SPG) চুক্তিপত্র সম্পাদন করা হয়েছে। এ চুক্তিপত্র স্বাক্ষর উপলক্ষে শনিবার (২৩ জুলাই) সকাল ১০টায় টাঙ্গাইল করটিয়া সরকারি সা’দত কলেজের সভাকক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোনালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয় (ঢাকা) এর জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস (এফসিএ) এবং কলেজের অধ্যক্ষ প্রফেসর সুব্রত নন্দী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন।

এই চুক্তি সম্পাদনের মধ্য দিয়ে এখন থেকে সোনালী ব্যাংকের ই-সেবার মাধ্যমে কলেজের শিক্ষার্থীরা বেতন, ভর্তি ফি, পরীক্ষা ফিসহ বিবিধ ফি/চার্জ প্রদান করতে পারবেন। এতে করে তাদের ভোগান্তি কমে আসার পাশাপাশি সময় ও অর্থের অপচয় রোধসহ কলেজ সংশ্লিষ্ট যে কোনো ফি/চার্জ দ্রুত সময়ের মধ্যে যে কোনো স্থান থেকে সোনালী সেবার মাধ্যমে প্রদান করতে পারবে।

চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন ও হস্তান্তর অনুষ্ঠানে সরকারি সা’দত কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মৃদুল চন্দ্র পোদ্দার, শিক্ষক পরিষদ কর্মকর্তাবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, অন্যান্য শিক্ষকমণ্ডলীসহ সোনালী ব্যাংকের বিভিন্নস্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ