সম্মেলনের সাড়ে ৫ মাস পর মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

207

স্টাফ রিপোর্টার ॥
সম্মেলনের সাড়ে পাঁচ মাস পর টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) এই কমিটির অনুমোদন দেন।

গত (৩১ মার্চ) মির্জাপুর সরকারি কলেজ মাঠে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপিসহ প্রমুখ অতিথিরা উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে অতিথিবৃন্ধ সর্বস্মতিক্রমে মীর শরীফ মাহমুদকে সভাপতি ও ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্তকে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করেন।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন এবং তা অনুমোদনের জন্য জেলা আওয়ামী লীগের কাছে জমা দেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি জেলা আওয়ামী লীগের দলীয় প্যাডে (১৫ সেপ্টেম্বর) ওই কমিটির অনুমোদন করেন।

কমিটিতে ৯জন সহসভাপতি, ৩জন যুগ্ম সম্পাদক ও ৩ জন সাংগঠনিক সম্পাদক পদ রয়েছে। নতুন কমিটির সহসভাপতি হলেন- এসএম মোজাহিদুল ইসলাম মনির, খন্দকার আব্বাস-বিন হাকিম, আবুল কালাম আজাদ লিটন, মোহাম্মদ আলী, সাইদুর রহমান খান বাবুল, জাকির হোসেন, সৈয়দ ওয়াহিদ ইকবাল, তৌফিকুর রহমান তালুকদার রাজিব ও মঞ্জুরুল কাদের বাবুল, যুগ্ম সম্পাদক ৩জন হলেন- আবু রায়হান সিদ্দিকী, সিরাজুল ইসলাম সিরাজ ও মাজহারুল ইসলাম শিপল, সাংগঠনিক সম্পাদক ৩জন হলেন- আমিনুর রহমান আকন্দ, শামীম আল মামুন ও সোহেল রানা।

কোষাধ্যক্ষ মীর লতিফ মাহমুদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ জহিরুল হক, আইন বিষয়ক সম্পাদক শামীম কবির, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক নন্দ দুলাল গোস্বামী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আজহারুল ইসলাম, ধর্ম সম্পাদক হাজী আব্দুল লতিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজু আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক এমএ কদ্দুছ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদুর রহমান লাবু, মহিলা বিষয়ক সম্পাদক সালমা আক্তার শিমুল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাজাহান সাজু, যুব ও ক্রীড়া সম্পাদক মাহবুব হোসেন ফিরোজ, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক আব্দুল রউফ মিয়া, শ্রম ও জনশক্তি সম্পাদক মীর চঞ্চল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক খন্দকার আব্দুল মোমেন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মাসুদ রানা মাসুম, সহ-দপ্তর সম্পাদক এ কে এম আলম সরোয়ার টিপু, সহ-প্রচার সম্পাদক আওলাদ হোসেন।

 

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, মীর দৌলত হোসেন বিদ্যুৎ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের এমপি খান আহমেদ শুভ, মেজর (অব) খন্দকার এম এ হাফিজ, মোবারক হোসেন সিদ্দিকী, নুরুল ইসলাম নুরু, বিশ্বাস দুর্লভ চন্দ্র, উয়ার্শী ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মল্লিক হুরমহল, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শহিদুর রহমান শহীদ, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সিদ্দিকী খোকন, এসএম ছানোয়ার হোসেন, ঝর্ণা হোসেন, আকরাম হোসেন রতন, আব্দুল মান্নান সিকদার, মহেড়া ইউপি চেয়ারম্যান বিভাষ সরকার নূপুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, আতিকুর রহমান মিল্টন, শাহিন আলম, সিরাজ উদ্দিন, মনিরুজ্জামান ভূইয়া শরীফ, সুনিল সারথী বর্মণ, মোতালেব মিয়া, উবাইদুর রহমান মতি, আজিজা সুলতানা, হাজী আবুল হোসেন, মমতাজ বেগম, আব্দুর রশিদ, আলতাফ হোসেন, জি.এস সেলিম সিকদার, মীর মইন হোসেন রাজীব, ইমান আলী, খোরশেদ আলী মাস্টার ও ইজ্জত আলী জনি।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদনের বিষয়টি টিনিউজকে নিশ্চিত করেছেন।

 

 

ব্রেকিং নিউজঃ