সন্ত্রাসী হামলায় জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

149

স্টাফ রিপোর্টার ॥
টানা তিন দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা (৩৮) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করছেন। বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করছেন।
রেজাউলের মামাতো ভাই আব্দুর রাজ্জাক রোকন টিনিউজকে জানান, বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় আমার মামাতো ভাই রেজাউল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ময়নাতদন্ত শেষে জানাজা অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।
জানা যায়, গত রোববার (২১ নভেম্বর) রাত নয়টার দিকে শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউল ইসলামের ওপর একদল সন্ত্রাসী হামলা করে। হামলায় গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো ভর্তি করা হয়। সেখানে রেজাউলকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।
রেজাউল শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে। তিনি স্ত্রী ও ৬ বছরের এক মেয়ে রেখে গেছেন। তিনি শ্রমিক লীগের রাজনীতিতে আসার আগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।
এ ঘটনার পর টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক আরিফ ফয়সাল টিনিউজকে জানান, হামলাকারীরা রেজাউলের হাত, পা, মেরুদ-সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করেছে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

 

 

ব্রেকিং নিউজঃ