সখীপুর-বাটাজোর সড়কের পুনর্বাসন কাজের উদ্বোধন

66

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুর-বাটাজোর সড়কের ৯২২০ মিটার পুনর্বাসন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) সকালে আরটিআইপি-২ এর অধীনে সখীপুর-বাটাজোর সড়কের পুনর্বাসন কাজের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।
সখীপুরের প্রাণকেন্দ্র মুক্তার ফোয়ারা চত্বর থেকে পূর্বদিকে সখীপুর-বাটাজোর সড়কটি সখিপুর ও ভালুকা উপজেলার যোগাযোগের একটি অন্যতম সেতুবন্ধন। উপজেলা শহরের প্রাণকেন্দ্র থেকে জেলখানা মোড় পর্যন্ত ব্যস্ত ও গুরুত্বপূর্ণ প্রায় এক কিলোমিটার সড়ক এইচবিবি থাকায় এবং বাটাজোর পর্যন্ত সখিপুর সীমানার সড়কে খানাখন্দের কারণে জনসাধারণকে প্রতিনিয়ত ভোগান্তি পোহাতে হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শওকত শিকদার, পৌরসভার মেয়র বীর মুক্তিযুদ্ধা আবু হানিফ আজাদ, ৪নং যাদবপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতোয়ার, উপজেলা প্রকৌশলী এসএম হাসান ইবনে মিজান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিক-ই রাসেল, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান, জাহাঙ্গীর তারেক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খন্দকার মহিউদ্দিন আজাদ, বিআরডিবি চেয়ারম্যান কেবিএম রুহুল আমিন, উপজেলা যুবলীগ আহবায়ক এমএ সবুর ও টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রনি আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খান রফিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকৌশলী এসএম হাসান ইবনে মিজান জানান, সখিপুর-বাটাজোড় সড়ক পুনর্বাসন কাজের আওতায় ১০৫২ মিটার আরসিসি এবং বাটাজোর পর্যন্ত সখিপুর সীমানায় কার্পেটিংসহ মোট ৯২২০ মিটার রাস্তার উন্নয়ন কাজ আশা করি দু-একদিনের মধ্যেই শুরু করা হবে।

 

 

ব্রেকিং নিউজঃ