সখীপুরে ২ মোটরসাইকেল চোরকে আটক

109

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে দুই মোটরসাইকেল চোর চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ। সেই সাথে পুলিশ চোরাই একটি মোটরসাইকেল উদ্ধার করেছে। শুক্রবার (২৬ নভেম্বর) রাতে উপজেলার সখীপুর বাজার এলাকা থেকে মোটরসাইকেল চোর সাব্বির (২৪) ও সুজনকে (২৩) আটক করা হয়। তাঁদের দেওয়া তথ্য মতে উপজেলার লাঙ্গুলিয়া বংশিবাড়ি চালা এলাকা থেকে আরটিআর লাল রংয়ের একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতদের শনিবার (২৭ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে বলে সখীপুর থানা পুলিশ সূত্রে জানা যায়। আটককৃত সাব্বির পৌরসভার ৬নং ওয়ার্ডের ময়নাল হোসেনের ছেলে ও সুজন পৌরসভার ৫নং ওয়ার্ডের শুকুর মাহমুদের ছেলে।
জানা যায়, গত (২৫ নভেম্বর) ডাকাতিয়া গ্রামের শরীফুল ইসলাম সখীপুর বাজারে এক দোকানের সামনে তার আরটিআর মোটরসাইকেলটি রেখে কেনাকাটা করতে যায়। কিছুক্ষণ পর এসে দেখে মোটরসাইকেলটি নেই। পরের দিন অজ্ঞাতনামা আসামি করে তিনি থানায় একটি মামলা করেন। পরে পুলিশ সিসি টিভি ফুটেজ পর্যবেক্ষণ করে আসামিদের আটক করেন।
এ বিষয়ে সখীপুর থানার উপপরিদর্শক মনিরুজ্জামান মনির টিনিউজকে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটককৃতদের রিমান্ডের আবেদন করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। অন্য সহযোগীদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

 

ব্রেকিং নিউজঃ