সখীপুরে ১০ বছর ছেলের অপেক্ষায় বৃদ্ধ দম্পতি

81

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে দীর্ঘ ১০ বছর ধরে হারিয়ে যাওয়া ছেলের অপেক্ষায় পথ চেয়ে রয়েছেন এক বৃদ্ধ দম্পতি। এই দম্পতির বাড়ি সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে। ছেলের শোকে কাতর বাবা কানাই লাল পেশায় নরসুন্দর। উপজেলা পরিষদ গেটেই তাঁর দোকান।
কানাই লাল জানান, বিগত ২০১১ সালের (৩০ অক্টোবর) রাতে ছেলে সত্য চন্দ্র শীল (২৬) বাবার সঙ্গে অভিমান করে বাড়ি ছেড়ে চলে যান। এরপর প্রায় ১০ বছর ধরে একমাত্র ছেলের অপেক্ষায় পথ চেয়ে আছেন। সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাঁর সন্ধান মেলেনি আজও। তিনি আরও জানান, ওই সময় ছেলে সত্য চন্দ্র স্থানীয় সরকারি মুজিব কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। অভাবের সংসারে অনেক কষ্ট করে তাঁকে পড়া লেখা করালেও ভাগ্য বিড়ম্বনায় ছেলেটিকে হারিয়ে ফেলেছেন।
এদিকে কানাই লালের স্ত্রী চায়না রানির শারীরিক অবস্থা ভালো না। তিনিও ছেলের চিন্তায় শয্যাশায়ী। সন্তান হারানোর বেদনায় বাবা-মার কান্নাও শুকিয়ে গেছে। নীরব যন্ত্রণা ক্রমশই তাঁদের বোবা করে দিচ্ছে। অভিমানী ছেলের অপেক্ষা কবে শেষ হবে তাঁদের জানা নেই। তবে মান ভেঙে ছেলে একদিন বাড়ি ফিরবে এ বিশ্বাসই যেন বাবা কানাই লাল শীল ও মা চায়না রানিকে বাঁচিয়ে রেখেছেন।
এ ঘটনায় কানাই লাল বিগত ২০১১ সালের (১২ নভেম্বর) সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

 

 

 

ব্রেকিং নিউজঃ