সখীপুরে সিকদার পরিবারের উদ্যোগে স্মরণ সভা

134

 সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে সিকদার পরিবারের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শনিবার (১৫ অক্টোবর) সখীপুর পৌর চত্বরে অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া  মাহফিলে খোরশেদ আলী সিকদার ও রেহাত উল্লাহ্ সিকদারসহ
পরলোকগত সকলের জন্য দোয়া ও বয়োজ্যেষ্ঠ ব্যাক্তিদের সুস্বাস্থ্য কামনা করা হয়। সভায় দূর্গম বন জঙ্গল বেষ্টিত গ্রামীণ জনপদ থেকে আজকের তিলোত্তমা সখীপুর গড়তে সিকদার পরিবারের অবদান নিয়ে আলোচনা করা হয়।





বক্তারা বলেন সখীপুরের প্রধান পাঁচটি রাস্তা, তালতলা চত্বর, উপজেলা পরিষদ, থানা, মুক্তিযোদ্ধা ভবন ও প্লট, পশুহাসপাতাল, খাদ্য গুদাম, পুরাতন বোর্ড অফিস, পোষ্ট অফিস, টেলিফোন এক্সচেঞ্জ অফিস, থানা মসজিদ, যাত্রী ছাউনি, জার্মান প্রোজেক্ট, রেজিষ্ট্রি অফিস সহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে ২০ একরের বেশি জমি দেয়া হয়েছে। এছাড়া সখীপুর বাজার, কেন্দ্রীয় জামে মসজিদ, সখীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সখীপুর পি এম পাইলট মডেল গভঃ স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অগ্রণী ভূমিকা পালন করেন। মহান মুক্তিযুদ্ধে এই বংশের ১১ জন বীর সেনানী মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেন।




স্মরণ সভা ও দোয়া মাহফিলের আহবায়ক হিসেবে সখীপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ বিল্লাল সিকদার, সদস্য সচিব হিসেবে সখীপুর পৌরসভার প্যানেল মেয়র -২ শহীদুল ইসলাম (শহীদ সিকদার) ও সার্বিক তত্ত্বাবধানে কাউন্সিলর মোঃ আঃ বাছেদ সিকদার দায়িত্ব পালন করেন। উক্ত অনুষ্ঠানে বংশের বয়োজ্যেষ্ঠ আলতাব সিকদার ( আলতাব মাস্টার) এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য
প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা শামছুল সিকদার, সখীপুর পৌর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ইসমাইল হোসেন সিকদার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আয়নাল সিকদার, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি বাচ্চু সিকদার, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন সিকদার, সখীপুর পি এম পাইলট মডেল গভঃ স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মাহবু জামাল সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও যুবদল নেতা মামুন সিকদার, কালের কণ্ঠ শুভ সংঘেরসহ সভাপতি শামীম আল মামুন, ডাঃ সুজন শিকদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাসেল আল মামুন, শহর ছাত্রলীগের সভাপতি রেজভী সিকদার শান্ত সত অন্যান্যরা বক্তব্য রাখেন।




ব্রেকিং নিউজঃ