সখীপুরে সম্মেলনের ৯ মাসেও হয়নি আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

102

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের ৯ মাস পেরিয়ে গেলেও এখনো কমিটি হয়নি। নেতা-কর্মীদের অভিযোগ, জেলা ও উপজেলা আওয়ামী লীগের তিন নেতার দ্বন্দে ঘোষণা করা হচ্ছে না কমিটি। ফলে দলের সাংগঠনিক কর্মকাণ্ডে স্থবিরতা দেখা দিয়েছে। সভাপতি সম্পাদকের ওপর ভর করেই চলছে দলের কার্যক্রম।

এর আগে ২০২১ সালের ১৯ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত শিকদার ও সাধারণ সম্পাদক পদে সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরু ইসলাম জোয়াহের।

জানা গেছে, দলের কমিটি গঠন করা নিয়ে উপজেলা আওয়ামী নেতারা তিন ভাগে বিভক্ত হয়ে পড়েছেন। এ কারণে পদপ্রার্থীরাও তিন ভাগে বিভক্ত। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, উপজেলা আওয়ামী সভাপতি শওকত সিকদার ও সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অনুপম অনুসারীরা কমিটিতে জায়গা নিতে নেতাদের দ্বারস্থ হচ্ছেন। তার নিয়মিত যোগাযোগ রক্ষা করছেন। কেউ কেউ দলের কেন্দ্রীয় ও জেলার শীর্ষ নেতাদের সঙ্গে লবিং করছেন কমিটিতে জায়গা পেতে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় বলেন, কমিটি পূর্ণাঙ্গ করতে আমরা সভাপতি সম্পাদক মিলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহেরের সঙ্গে একাধিকবার বৈঠক করেছি। দলে কোনো গ্রুপিং বা বিভক্তি নেই। কমিটিতে দলের জন্য নিবেদিত যোগ্যরাই ঠাঁই পাবেন।

তিনি আরও বলেন, সম্প্রতি সভাপতি বিদেশ চলে যাওয়ায় কমিটি পূর্ণাঙ্গ করতে দেরি হচ্ছে। আগামী মাসে তারা দেশে ফেরার কথা রয়েছে। তিনি ফিরে এলেই সবার সমন্বয়ে গ্রহণযোগ্য একটি কমিটি উপহার দেয়া হবে।

ব্রেকিং নিউজঃ