সখীপুরে মাদকসেবীকে দুই বছরের সাজা

52

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে মা ও ভাইদের সাক্ষীতে এক চিহ্নিত মাদকসেবীকে দুই বছরের সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সিলিমপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ সাজা দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আলম।

সাজা পাওয়া ওই ব্যক্তির নাম ছানোয়ার হোসেন (৩২)। সে উপজেলার ছিলিমপুর গ্রামের মৃত ওসমান গণির ছেলে। তার মা রহিমা বেগম ছেলের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের কাছে সাক্ষ্য দেন।

সানোয়ার হোসেনের মা রহিমা বেগম (৬০), দুই ভাই আইয়ুব আলী ও মোতালেব সানোয়ারকে একজন মাদকসেবী বলে ভ্রাম্যমাণ আদালতের কাছে সাক্ষ্য দেন। ভ্রাম্যমাণ আদালত তাকে মাদক সেবন ও নিয়ন্ত্রণ আইনে দুই বছরের সাজা দেন। এছাড়াও ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের সাজা দেয়।

সানোয়ারের মা রহিমা বেগম বলেন, তার ছেলেকে মাদক কেনার টাকা না দেওয়া হলে সে আমাদের মারধর করে। ঘরের বেড়ার টিন খুলে বিক্রি করে সেই টাকা দিয়ে সে মাদক কিনে সেবন করে। বাড়ি থেকে কখনো গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে মূল্যবান জিনিসপত্র চুরি করে তা বিক্রি করে মাদক সেবন করে।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, ছানোয়ার হোসেন এলাকার একজন চিহ্নিত মাদকসেবী। মা, ভাই ও স্ত্রী সবাই সানোয়ারের যন্ত্রণায় অতিষ্ঠ ছিল। বুধবার ছানোয়ার গাঁজা খেয়ে উপজেলার সিলিমপুর বাজারে মাতলামি করছিল। এ সময় ওই বাজারের লোকজন উপজেলা প্রশাসন ও থানাকে জানালে ভ্রাম্যমাণ আদালত ওই বাজারে গিয়ে সানোয়ারকে মাতলামি অবস্থায় খুঁজে পায়।

ব্রেকিং নিউজঃ