শনিবার, সেপ্টেম্বর 26, 2020
Home রাজনীতি সখীপুরে মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

সখীপুরে মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। উপজেলা মহিলা আওয়ামী লীগের এ কমিটিতে মোসলিমা খাতুনকে সভাপতি ও রওশন আরা রিতাকে সম্পাদক করা হয়। সহসভাপতি হিসেবে তাহমিনা আক্তার মিনা, মোসলেহা বছির, এ্যাডভোকেট লুৎফা আনোয়ার, হাসিনা আজাদ, কানিজ ফাতেমা, সাংগঠনিক সম্পাদক হিসেবে সাবিনা ইয়াসমিনের নাম ঘোষণা করা হয়। এছাড়া পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি তাসলিমা আক্তার শিল্পী, সহসভাপতি শেলী আক্তার ও সাধারণ সম্পাদক হিসেবে আরজিনা আক্তারের নাম ঘোষণা করা হয়।
শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে সখীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক বিলকিস লতার সভাপতিত্বে উপজেলার ডাকবাংলো চত্বরে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহসভাপতি কহিনুর খান, উপপ্রচার সম্পাদক মেহের নিগার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, জেলা মহিলা লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিনু আনোহলী, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, উলজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন, উলজেলা আওয়ামী লীগের উলজেলা সাধারণ সম্পাদক শওকত শিকদার, সখীপুর পৌরসভার মেয়র আবুহানিফ আজাদ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ