সখীপুরে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে জাতীয় পার্টির বহিষ্কৃত নেতার হামলার অভিযোগ

75

বিভাস কৃষ্ণ চৌধুরী ॥
টাঙ্গাইলের সখীপুরে একজন বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৫ জুলাই) সকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির বহিষ্কৃত ভাইস-চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকীর নেতৃত্বে ওই মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। হামলায় বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ (৭২) আহত হয়েছেন। তাঁকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই মুক্তিযোদ্ধার ছেলে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাদী হয়ে কাজী আশরাফ সিদ্দিকীসহ সাতজনকে আসামি করে সখীপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা যায়, শুক্রবার (১৫ জুলাই) সকাল ৯ টার দিকে সখীপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের জেলখানা মোড় এলাকার বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদের বাড়িতে জাপার বহিষ্কৃত নেতা কাজী আশরাফ সিদ্দিকী ১০-১২ জন অনুসারী নিয়ে হামলা চালান। হামলায় বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ আহত হন। আশেপাশের লোকজন এগিয়ে পেলে হামলাকারীরা চলে যায়। মামলায় উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা ও উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি ফরমান আলীকেও আসামী করা হয়েছে।
মামলার বাদী নাজমুল হাসান বলেন, দল থেকে বহিষ্কৃত নেতা কাজী আশরাফ সিদ্দিকী লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে অতর্কিত হামলা চালায়। এতে আমার অসুস্থ মুক্তিযোদ্ধা বাবা আহত হন। এসময় তারা একটি ল্যাপটপ ও কিছু টাকা নিয়ে যায় বলে তিনি জানান।

এ অভিযোগের বিষয়ে আশরাফ সিদ্দিকী বলেন, আমার বোনের বাসায় আমি গিয়েছিলাম বেড়াতে। সে আমার পিতৃতুল্য। হামলার কোন ঘটনা ঘটেনি।

সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম টিনিউজকে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অন্য একটি সূত্রে জানা যায়, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

 

 

ব্রেকিং নিউজঃ