সখীপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকীর জনসভা অনুষ্ঠিত

178

54640_5678সখীপুর সংবাদদাতাঃ

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করি না। সখীপুরে শওকত মোমেন শাহজাহানের ছেলে অনুপম শাহজাহান জয়ের মতো এমপি দরকার। সখীপুরে সেই যোগ্য। কারণ সে এমপি থাকলে সংসদে কোনো দিন কথা বলতে পারবে না। রাস্তার মধ্যে ধান বোনা যাবে ও নৌকাও চালানো যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে তিনি বলেন, হাসিনার কর্ম নিয়ে সমালোচনা করুন, তাতে আমার কোনো আপত্তি নেই। কিন্তু তাকে নিয়ে কটাক্ষ করলে, খুন করতে গেলে আমার জীবন বাজি রেখে হলেও তাকে রক্ষা করব। কারণ হাসিনা আমার বোন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজের সমালোচনা করি। কিন্তু কেউ তাকে গালি দিলে কিংবা মারতে গেলে আমি তাকে ছাড়ব না বলে হুঁশিয়ারি দিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।
গত শনিবার বিকেলে সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্থানীয় ডাকবাংলো চত্বরের ওই জনসভায় উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল হালিম সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতিক, জেলা জনতা লীগের সভাপতি এএইচএম আবদুল হাই, জুলফিকার শামীম, আশিক জাহাঙ্গীর প্রমুখ।

কালিহাতীর উপ-নির্বাচন প্রসঙ্গে কাদের সিদ্দিকী বলেন, ‘নির্বাচন কমিশন নির্বাচনের রেফারি হলেও সেই নির্বাচন কমিশনই আমার বিরুদ্ধে মামলা করেছে। এ সময় কাদের সিদ্দিকী আরও বলেন, দেশ গণতন্ত্রের জন্য স্বাধীন হয়েছে। আমি চাই দেশে গণতন্ত্র টিকে থাকুক, মানুষ স্বাধীনভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে এটাই আমার আশা।

 

 

ব্রেকিং নিউজঃ