সখীপুরে নিজ এলাকায় সংবর্ধিত হলেন ছাত্রলীগ নেতা নাহিদ

465

সখীপুর প্রতিনিধি ॥
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, সখীপুর উপজেলার সন্তান নাহিদুল ইসলাম নাহিদকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও এলাকাবাসী। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দায়িত্ব পাওয়ার পর এটাই প্রথম তার নিজ এলাকায় আসা।

শনিবার (১ অক্টোবর) দুপুরে নাহিদুল ইসলাম নাহিদসহ গাড়ির বহর নিয়ে সখীপুরের নলুয়া টসে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে সখীপুর-ঢাকা রোড থেকে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের নেতৃবৃন্দ ও এলাকাবাসী প্রায় দুই শতাধিক বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে তাকে বেতুয়া নিয়ে আসে। বেলা ২টায় বেতুয়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়। পরে স্থানীয় যুবলীগের পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

সংবর্ধনা অনুষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের নেতৃবৃন্দ বলেন, টাঙ্গাইলের সখীপুর উপজেলার বেতুয়া গ্রাম থেকে রাজনীতি করে যাওয়া এই নাহিদুল ইসলাম নাহিদ আজ কেন্দ্রীয় নেতা হয়েছেন। তার অক্লান্ত পরিশ্রমে ছাত্রলীগ আরো প্রাণবন্ত হবে। তিনি ছোট বেলায় নিজ এলাকায় ছাত্রলীগ কর্মিদের ভালোবাসার নেতা ছিলেন। আর সেই ছাত্রলীগ কর্মিদের দোয়া ভালোবাসায় আজ সে কেন্দ্রীয় ছাত্রনেতা হয়েছে। আর এতে আমরা গর্বিত। সেই সাথে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম নাহিদ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরতœ শেখ হাসিনার ভিশণ বাস্তবায়নে নিজের উপর অর্পিত দায়িত্ব সততার সঙ্গে পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। নাহিদ বলেন-আপনাদের এই ভালবাসার প্রতিদান দেওয়ার যোগ্যতা আমার নেই। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন লোভ লালসার ঊর্ধ্বে উঠে দেশ ও জনগণের সেবা করতে পারি।

এ সময় বহেড়াতৈল ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য উজ্জল হোসাইন, বিশিষ্ট সমাজকর্মী শহর আলী, ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন ও সাধারণ সম্পাদক স্বপন মিয়া, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উপদেষ্টা আতিক হাসান, সুজন আহমেদ, শামীম আল মামুন, সাধারণ সম্পাদক রানা বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক কৌফিক হাসান, সহ-সভাপতি ফিরোজ আহমেদ, মামুন সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গত ৩১শে জুলাই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর সম্বলিত এক চিঠি প্রেরণের মাধ্যমে সহ-সম্পাদক পদে তাকে মনোনীত করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ছিলেন।

ব্রেকিং নিউজঃ