সখীপুরে ডাকাতি মামলায় ট্রাকসহ তিন ডাকাত গ্রেপ্তার

91

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে ডাকাতি মামলায় ২টি ট্রাকসহ আন্তজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২ অক্টোবর) রাতে সখীপুর থানার উপ-পরিদর্শক এসআই মনিরুজ্জামান ঢাকার ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- ধামরাই এলাকার মৃত ফরিদ সরকারের ছেলে রতন সরকার (৪২), একই এলাকার কায়েম উদ্দিনের ছেলে নূর হোসেন নূরু (৩৩) এবং পাবনার সাথিয়া এলাকার শামছুর রহমানের ছেলে বাহাদুর মিয়া (৪০)।
পুলিশ জানায়, গত শুক্রবার (১ অক্টোবর) রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের তক্তারচালা বাজারের উত্তরে আমের চারা এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল মাহিন্দ্র ট্রাক্টর দিয়ে সড়ক অবরোধ করে একটি ট্রাক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরদিন শনিবার (২ অক্টোবর) সন্ধ্যায় ছিনতাই হওয়া ট্রাকের মালিক হযরত আলী অজ্ঞাতনামে সখীপুর থানায় মামলা করেন। পরে পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ঢাকার ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে ছিনতাই হওয়া ট্রাক, ডাকাতদের ব্যবহৃত মাহিন্দ্র ট্রাক্টরসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করে সখীপুর থানায় নিয়ে আসেন।
এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে সাইদুল হক ভূইয়া টিনিউজকে বলেন, রবিবার (৩ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃত ডাকাতদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

ব্রেকিং নিউজঃ