রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home অপরাধ সখীপুরে জমি সংক্রান্ত বিরোধ ॥ সংঘর্ষে আহত ৭ জন

সখীপুরে জমি সংক্রান্ত বিরোধ ॥ সংঘর্ষে আহত ৭ জন

সখীপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের সখীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৭ জন আহত হয়েছেন। শনিবার (১২ জানুয়ারি) বিকেলে উপজেলার নলুয়া দেওদিঘী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২ জনের আবস্থা আশঙ্কাজনক।
আহতরা হলো- বাকেলা বেগম (৪০), আব্দুস ছাত্তারের ছেলে আবদুল করিম (৪৫), সবে মিয়ার ছেলে বাদল মিয়া (৩৫), মমির মিয়ার ছেলে কামাল হোসেন (৩০), মোশারফ হোসেনের স্ত্রী হাসিনা আক্তার (২৫) এবং অপরপক্ষের মজনু মিয়া (৫৫) ও তার স্ত্রী জাহানারা বেগম (৪০) আহত হন। এদের মধ্যে আব্দুল করিম ও বাদল মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নলুয়া গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী বাকেলা বেগম ও একই এলাকার মৃত মান্নার ছেলে মজনু মিয়া বাসাবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষই আদালতে পৃথক পৃথক মামলাও রয়েছে। এরই জের ধরে শনিবার (১২ জানুয়ারি) বিকেলে মজুন মিয়া তার লোকজন নিয়ে বাকেলা বেগমের বাসা দখল করতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ৭ জন আহত হয়।
এ ব্যাপারে বাকেলা বেগম টিনিউজকে বলেন, আমার পৈত্রিক জমির ওপর গত ২০ বছর ধরে বাসাবাড়ি করে বসবাস করছি। মজনু তার লোকজন নিয়ে জোরপূর্বক বাসা দখল করতে আসে। এ সময় বাধা দিতে গেলে আমাকেসহ অন্যদের পিটিয়ে গুরুতর আহত করে।
এ ব্যাপারে সখীপুর থানার (ওসি) আমির হোসেন টিনিউজকে বলেন, এ ঘটনায় অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

ব্রেকিং নিউজঃ