সখীপুরে জমি বিরোধে অন্ডকোষ চেপে যুবককে হত্যার অভিযোগ

147

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুরে বিরোধপূর্ণ জমিতে ঘরতোলা নিয়ে প্রতিবেশির সাথে ঝগড়া করে রুবেল আহমেদ (৩৬) নামের এক যুবককে অন্ডকোষ চেপে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার কালিয়া ইউনিয়নের আড়াইপাড়া হাজী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। জুম্মার নামাজে মসজিদে যাওয়ার পথে বিরোধপূর্ণ জমিতে রুবেলকে হত্যা করা হয় বলে স্থানীয়রা অভিযোগ করেন। এ ঘটনায় ওই যুবকের ছোট ভাই রাসেল আহমেদ বাদী হয়ে সখীপুর থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রুবেলদের সাথে বিরোধপূর্ণ একটি জমিতে ঘর তুলতে যায় প্রতিবেশী মুন্তাজ আলী, লুৎফর আলী, লাল মাহমুদ, হাবিবুল্লাহসহ তাদের আত্মীয় স্বজনের ১৫/২০ জনের একটি দল। এ সময় স্থানীয় বন বিভাগ তা বন্ধ কর দেয়। বন বিভাগের সাথে রুবেলের সংযোগ আছে বলে ধারনা করে শুক্রবার (৩১ ডিসেম্বর) জুম্মার নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে একা পেয়ে তাকে আক্রমন করে। এ সময় রুবেলের চিৎকার শুনে তার পরিবার ও স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।
নিহতের ছোট ভাই রাসেল আহমেদ টিনিউজকে বলেন, জমিজমার বিরোধের জের ধরে আমার ছোট ভাই রুরেলের অন্ডকোষে চাপ দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকার মুন্তাজ আলী, লুৎফর আলী, লাল মাহমুদ, হাবিবুল্লাহ, আফরোজা, ফজিলা, লিপি, লিমাসহ ১৫/২০ জনকে আসামী করে একটি মামলা দেয়ার প্রস্তুতি চলছে।
এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে সাইদুল হক ভূঁইয়া টিনিউজকে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। শনিবার (১ জানুয়ারি) সকালে লাশের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এখনও এ বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ পাইনি।

 

 

ব্রেকিং নিউজঃ