সখীপুরে ছাত্রলীগের তিন কমিটি সংশোধনের আল্টিমেটাম দিয়েছে আওয়ামী লীগ

1,033

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুরে উপজেলা শহর ও মুজিব কলেজের সদ্য ঘোষিত ছাত্রলীগ কমিটি সংশোধনের দাবি জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ। বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভায় ওই তিন কমিটিকে আল্টিমেটাম দেয়া হয়েছে।

জরুরী সভায় আওয়ামী লীগের নেতাকর্মীরা দাবি করেন উপজেলা ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটিতে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের প্রতিফলন ঘটেনি। কমিটিতে নারী কেলেঙ্কারিতে জড়িত, লাইসেন্সধারীকে ভেন্ডার রাসেল আল মামুনকে উপজেলা ছাত্রলীগের আহবায়ক করা হয়েছে। এছাড়া আল মাহমুদ প্রান্তকে যুগ্ম আহবায়ক করা হয়েছে যার বাড়ি ধনবাড়ি উপজেলায়। শহর কমিটির সম্পাদক তানবীর হাসানের বাড়ি কালিহাতি উপজেলায়। এই কারণে ছাত্রলীগের ওই কমিটি অনতিবিলম্বে সংশোধন হওয়া প্রয়োজন।




উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনুপম শাজাহান জয় টিনিউজকে জানান, উপজেলা আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় না করে রাতের আঁধারে পকেট কমিটি ঘোষণা করায় ওই কমিটি প্রত্যাখ্যান করেছি। তিনদিনের মধ্যে এই কমিটির সংশোধন করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি পালন করবে উপজেলা আওয়ামী লীগ।




টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান মুঠোফোনে জানান, উপজেলা আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করেই তাদের দাবি অনুযায়ী কমিটি ঘোষণা করা হয়েছে। এখন নতুন করে কমিটির সংশোধনের সুযোগ নেই।

 

ব্রেকিং নিউজঃ