সখীপুরে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের নিয়োগপত্রের দাবিতে সংবাদ সম্মেলন

74

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুর উপজেলার মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগকে কেন্দ্র করে ৩ পদের বিপরীতে ১৩ জন প্রার্থীর মধ্যে পরীক্ষায় উত্তীর্ণ ৩ চাকুরী প্রার্থী নিয়োগপত্র প্রদানের দাবিতে সংবাদ সম্মেলন করেছে। বুধবার (১৪ ডিসেম্বর) বিকালে সখীপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। চাকুরী প্রার্থী ওই তিনজনের পক্ষে অফিস সহায়ক পদে পরীক্ষায় উত্তীর্ণ সোলায়মান সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন।




লিখিত বক্তব্যে বলেন, গত ৯ ডিসেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষায় সর্বোচ্চ নাম্বার পাওয়ায় নিয়োগ বোর্ড অফিস সহায়ক পদে সোলায়মান, আয়া পদে মিতু আক্তার ও পরিছন্নতা কর্মী পদে ইসরাফিল কে নিয়োগ প্রদান করার সুপারিশ করেন। নিয়োগ বোর্ড স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, ওই বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ এবং শিক্ষকদের সামনে নিরপেক্ষ ও স্বচ্ছ প্রক্রিয়ায় এই কার্যক্রম শেষ করে নিয়োগের জন্য সুপারিশ করেন। কিন্তু বিশ্বস্ত সূত্রে জানতে পারলাম যে এই নিয়োগ বাতিল করার জন্য একটি কুচক্র মহল চেষ্টা করছে। এতে আমরা খুবই ব্যথিত ও মর্মাহত হয়ে পড়েছি। জীবনে প্রথম কোন চাকুরীর পরীক্ষায় আমরা নির্বাচিত হয়েও হতাশায় ভুগছি। আমরা যাতে দ্রুত এই নিয়োগপত্র হাতে পাই এবং কাঙ্খিত পদে কাজ করতে পারি এই ন্যায্য দাবিতে আপনাদের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।




এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান বলেন, গত ১৩ই ডিসেম্বর আমরা সাত দিনের সময় নিয়েছি। এই সাত দিনের মধ্যেই আমরা নিয়োগ বিষয়ে একটি সুষ্ঠু সমাধান করব। এ বিষয়ে জানতে ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামছুল হককে একাধিকবার ফোন করলেও তিনি ফোন ধরেন নাই।

সংবাদ সম্মেলনে সখীপুর প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ