সখীপুরে গজারিয়া ইউপির সদ্য সাবেক মেম্বার প্রার্থী মাত্র এক ভোট পেয়েছেন

77

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদ্য সাবেক সদস্য (মেম্বার) মোখলেছুর রহমান এবারও নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। তিনি এবার (তালা) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র এক ভোট পেয়েছেন। ১ নম্বর ওয়ার্ডের ভোটাররা ইছাদিঘীর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। গত (১৫ জুন) সন্ধ্যায় ওই ভোট কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন প্রিসাইডিং অফিসার সাইফুল ইসলাম।

 

জানা গেছে, দ্বিতীয়বারের মতো মেম্বার পদে নির্বাচন করেন মোখলেছুর রহমান। পোস্টার, মাইকিংসহ বাড়ি বাড়ি গিয়ে তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। এরপর (১৫ জুন) ভোটগ্রহণ শেষে ফলাফলে জানতে পারেন, মাত্র এক ভোট পেয়েছেন। এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা এক হাজার ৪৪৯। ভোট পড়েছে (কাস্টিং) এক হাজার ১২১টি। ওয়ার্ডে চারজন মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে মোখলেছুর রহমান মাত্র এক ভোট পেয়েছেন। এ ওয়ার্ডে (মোরগ) প্রতীকে কহিনুর ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
স্থানীয়রা টিনিউজকে জানায়, মোখলেছুর রহমানের স্ত্রী, তার বংশের ও শ্বশুরবাড়ির প্রায় ৫০টি ভোট রয়েছে। এই এক ভোট তাকে কে দিয়েছে, বিষয়টি নিয়ে চলছে নানা আলোচনা, জল্পনা ও কল্পনা।

এ বিষয়ে মেম্বার প্রার্থী মোখলেছুর রহমান টিনিউজকে বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলাম। এজন্য আমি ও আমার স্ত্রীও ভোট দেইনি। হয়তো কেউ ভুলে ভোটটি দিয়েছেন।

প্রিসাইডিং অফিসার সাইফুল ইসলাম টিনিউজকে বলেন, ইভিএমের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়। মেম্বার প্রার্থী মোখলেছুর রহমান (তালা) প্রতীক নিয়ে একটি ভোট পেয়েছেন। শুনেছি, তিনি প্রতীক পাওয়ার পর নির্বাচন থেকে সরে দাঁড়ান। এজন্য হয়তো তিনি মাত্র এক ভোট পেয়েছেন। এই ওয়ার্ডে কহিনুর ইসলাম বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন।

ব্রেকিং নিউজঃ