সখীপুরে কলেজ ছাত্র হত্যা মামলায় ৫ আসামী গ্রেফতার

53

সখীপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালিয়ান গ্রামের কলেজ ছাত্র মাজহারুল হত্যার প্রধান আসামীসহ ৫ জনকে গ্রফতার করেছে পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে ওই ৫ আসামীকে গ্রেফতার হয়।

সখীপুর থানা ওসি রেজাউল করিম বলেন, কলেজ ছাত্র হত্যার প্রধান ইয়ারুল ইসলাম (১৯) সহ ৫ আসামীকে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এখনো বিস্তারিত বলা যাচ্ছে না। মামলার তদন্ত কর্মকর্তা আসামীসহ থানায় পৌঁছানোর পর বিস্তারিত জানাবো হবে।

উল্লেখ্য শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কালিয়ান এলাকায় ফুটবল খেলায় মেয়েদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় কালিয়ান দোহানিয়া বখাটে ইয়ারুল ও তার সহযোগীরা লোহার রড দিয়ে মাজাহারুল মাথায় আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মাজহারুল উদ্ধার করে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তিন দিন চিকিৎসাধীন থাকা আবস্থায় মাজহারুলের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত মাজহারুলের বাবা আব্দুল মালেক মিয়া বাদী হয়ে সখীপুর থানায় সাত জনের নামে হত্যা মামলা করেন।

ব্রেকিং নিউজঃ