মঙ্গলবার, আগস্ট 4, 2020
Home টাঙ্গাইল সখীপুর সখীপুরে করোনা টেস্ট স্যাম্পল কালেকশন বুথের উদ্বোধন

সখীপুরে করোনা টেস্ট স্যাম্পল কালেকশন বুথের উদ্বোধন

সখীপুর প্রতিনিধি ॥
করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় রোগী ও স্বাস্থ্যকর্মীদের সুবিধা ও সংক্রমণ রোধে টাঙ্গাইলের সখীপুর উপজেলায় স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করা হয়েছে। বুয়েট ছাত্রলীগের সাবেক নেতাদের সহযোগিতায় বুয়েট ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের সৌজন্যে বৃহস্পতিবার (২ জুলাই) স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে বুথের উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ, সাবেক সিভিল সার্জন ডা. আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সোবহান, ডা. শাহিন আলম, ইঞ্জিনিয়ার মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান, কালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবি শাহ আলম সানি, ছাত্রনেতা আহমেদ প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনা দুর্যোগে কাজ করে যাচ্ছেন। আমরা যদি হেলথ ওয়ার্কার প্রটেকশন দিতে না পারি, তাহলে স্বাস্থ্য বিভাগ ভেঙে পরবে। আপনারা জানেন বিভিন্ন উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে নার্স ও ডাক্তার সংক্রমিত হয়েছে। সরকার সাধ্যমত চেষ্টা করছে এ সংকট কাটিয়ে তুলতে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বয়ং এসব কর্মকান্ড মনিটরিং করছেন। ইনশাল্লাহ অচিরেই আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ