সখীপুরে অশ্লীল নৃত্য ও গাঁজার আসর বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

184

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুরে অশ্লীল নাচ-গান, মদ, জুয়া ও গাঁজার আসর বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন কর্মসুচি পালন করেছেন। শনিবার (২৭ নভেম্বর) সকালে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানী বাজারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচি পালিত হয়। মানববন্ধনে ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র ও গ্রামের শতশত পুরুষ ও কিশোররা অংশগ্রহণ করেন।
মানববন্ধনে এলাকাবাসী জানায়, উপজেলার কাকড়াজান ইউনিয়নের আদানী ভুয়াইদ কুটুম পাগলার মাজার প্রাঙ্গণে প্রতি বছর (১ ডিসেম্বর) থেকে ৫ দিনব্যাপী ওরসের নামে নারী-পুরুষের সম্মিলিত অশ্লীল নাচ-গান বাজনা, মদ, জুয়া, গাঁজা ও ইয়াবা সেবনের আসর বসে। মেলায় গভীর রাতে চলে নারীদের অশ্লীল নৃত্য। এতে করে এলাকার তরুণ ও যুব সমাজ এ সকল অশ্লীল নাচ-গান ও মাদকের সাথে জড়িয়ে পড়ছে। মেলার নামে এ আয়োজন প্রতি বছর এলাকায় মদ, জুয়া, গাঁজা ও ইয়াবার ছোবলে পড়ে যুব সমাজ ধ্বংসের দ্বার প্রান্তে। এলাকার সচেতন ব্যক্তিবর্গ, ধর্মপ্রাণ মুসলামরা প্রতিবাদ করলে কর্তৃপক্ষ কর্নপাত করছেন না। এই অশ্লীলতা বন্ধের দাবিতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বরাবর এবং স্থানীয় সংসদ সদস্যের কাছেও লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
ইন্দারজানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মজিবুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ইউপি মেম্বার আব্দুস সামাদ মিয়া, ব্যবসায়ী মোজাম্মেল হক, নুর মোহাম্মদ, ডা. দেলোয়ার হোসেন, শহিদুল ইসলাম, হারুন অর রশিদ ও হাজী আব্দুস সালাম প্রমুখ।

 

 

ব্রেকিং নিউজঃ